আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ (Link) – Aguner Poroshmoni Pdf Download📚(Link)

হ্যালো বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ (Link) – Aguner Poroshmoni Pdf Download এর Google Drive link free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। কিংবদন্তি এই রচনার পিডিএফ ডাউনলোড লিংক techbookbd.com সরবরাহ করে সবার মন জয় করে। পাঠকদের বলতেই হয়- বইমেলার নতুন এ সংযোজন মানেই অনেক ভালো একটি বই।

Tags: agooner porosmoni, Aguner Poroshmoni, humayun ahmed, আগুনের পরশমণি, রাজনৈতিক ও মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস, হুমায়ূন আহমেদ

আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ – Aguner Poroshmoni রিভিউ (পিডিএফ ডাউনলোড)

বইটির সারসংক্ষেপ-
বই(Book) ও লেখক(Author):আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ (Link) – Aguner Poroshmoni Pdf Download
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক | Bangla Translated book
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ – Aguner Poroshmoni তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

 পিডিএফ ডাউনলোড

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। বাস্তবতা নিয়ে লেখা বইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। সব মিলিয়ে আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ – Aguner Poroshmoni বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

[]

আগুনের পরশমণি হুমায়ূন আহমেদ – Aguner Poroshmoni Drive Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির ডাউনলোড বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি। নিম্নোক্ত 4টি লিংকের মধ্যে অন্তত যেকোনো ১টি PDF Downnload Link কাজ করবে, তাই সব লিংকগুলো ট্রাই করে দেখেন।
PDF Link1,
PDF Link2,
PDF Link3,
PDF Link4,
PDF Link5,
PDF Link(Direct)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *