কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর PDF Download ♥(রিভিউ)️

হ্যালো সবাইকে, সৃষ্টিকর্তার অপার কৃপায় কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf বইটির Google Drive link পড়ার উদ্দ্যেশ্যে তৈরি করার জন্য আমরা কাজ করেছি। কিংবদন্তি এই রচনার পিডিএফ ডাউনলোড লিংক techbookbd.com সরবরাহ করে সবার মন জয় করে। পাঠক, জীবনে অনেক বই দেখেছি কিন্তু এটার মতো এমন বই আমি খুব কমই দেখেছি।

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর বই রিভিউ ও ডাউনলোড

বইটির বিবরণী-
বই(Book) ও লেখক(Author):কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। নতুন বছরে ২০২০ সাল ও ২০২১ সাল সংস্করণে এ বইয়ের উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে গভীরভাবে মগ্ন রয়েছি।

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। বাস্তবতা নিয়ে লেখা কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf বইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর pdf Link সমুহঃ

সৃজনশীল শাখায় আগুন ঝরাতে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন পরীক্ষার প্রশ্ন উত্তর বইটি ডাউনলোড করে পড়ে ফেলুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *