ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড PDF Download 💖(সম্পূর্ণ)️

হ্যালো সবাইকে, সৃষ্টিকর্তার অপার কৃপায় ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড PDF Download বইটির Google Drive link পড়ার উদ্দ্যেশ্যে তৈরি করার জন্য আমরা কাজ করেছি। কিংবদন্তি এই রচনার পিডিএফ ডাউনলোড লিংক techbookbd.com সরবরাহ করে সবার মন জয় করে। পাঠক, জীবনে অনেক বই দেখেছি কিন্তু এটার মতো এমন বই আমি খুব কমই দেখেছি।

ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড PDF Download ও রিভিউ

বইটি নিয়ে জানুন-
Book & Author: ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড PDF Download
Categoryগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
file formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link typeGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড P তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ রেখে ২০২২ সালে এর ভেতরের কাহিনী বেশ গুছিয়ে নিয়েছে।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড P বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

ফিজিক্স অলিম্পিয়াড: প্রশ্নপত্র ও সমাধান সংকলন, ১ম,২য়,৩য় খণ্ড PDF Download Link সমুহঃ

মস্তিষ্কের স্নায়ুকোষকে ধারালো রাখতে এ বইটি একবার পড়ে দেখুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *