বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই PDF Download 💖(সম্পূর্ণ)️

সুধী পাঠক বন্ধুরা, ভিন্ন কিছু দৃষ্টিকোণ থেকে জীবনের নতুন সূচনার নিয়ম গড়ে তুলতে বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই PDF Download এরমত একটা ভাল বই মানেই দারুণ একটা উপহার। কিংবদন্তি এই রচনার পিডিএফ ডাউনলোড লিংক techbookbd.com সরবরাহ করে সবার মন জয় করে। উদ্দেশ্যটা ঠিক রেখে বই পড়ার আনন্দটা সেই।

বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই PDF Download ও রিভিউ

বইটি নিয়ে জানুন-
Book & Author: বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই PDF Download
Categoryগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
file formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link typeGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই P তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। বাস্তবতা নিয়ে লেখা বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই Pবইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

বাচ্চাদের ইংরেজি উচ্চারণ শেখার বই PDF Download Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *