উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pdf download 💖(সম্পূর্ণ)️

সালাম বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pdf download এর Google Drive free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো দিয়ে techbookbd.com বেশ উপকারই করল। পাঠকদের বলতেই হয়- বইমেলার নতুন এ সংযোজন মানেই অনেক ভালো একটি বই।

উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pdf download ও রিভিউ

বইটির সারসংক্ষেপ-
Book & Author: উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pdf download
Categoryগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
file formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link typeGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া p ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। নতুন বছরে ২০২০ সাল ও ২০২১ সাল সংস্করণে এ বইয়ের উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে গভীরভাবে মগ্ন রয়েছি।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। বাস্তবতা নিয়ে লেখা উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pবইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

উদ্যোক্তা ও ১০১ বিজনেস আইডিয়া pdf download Link সমুহঃ

মস্তিষ্কের স্নায়ুকোষকে ধারালো রাখতে এ বইটি একবার পড়ে দেখুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *