পাতাঝরার মরশুমে PDF Download 💖(সম্পূর্ণ)️

সালাম বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত পাতাঝরার মরশুমে PDF Download এর Google Drive free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। অসাধারণ একটি বই আপডেট ভার্সন techbookbd.com থেকে পিডিএফ ফ্রিতে পড়া যাচ্ছে এটাই তো সৌভাগ্য পাঠক,আনন্দ দুঃখ বেদনা মর্মান্তিক জীবন্ত ছবি এক দারুন উপাখ্যান নিয়ে এ বইটি নিয়ে জেনে নিই।

পাতাঝরার মরশুমে PDF Download ও রিভিউ

বইটির বিবরণী-
Book & Author: পাতাঝরার মরশুমে PDF Download
Categoryগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
file formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link typeGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য পাতাঝরার মরশুমে P ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। গবেষণালব্ধ অভিজ্ঞতা থেকে নানান ভঙ্গিতে বর্ণনার মাধ্যমে তৈরি এ বইতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

৩৫৮ পৃষ্ঠার বইটি দুর্বার আকর্ষণে সারাক্ষোন আমাকে আচ্ছন্ন রেখেছে। বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। অতি অবশ্যকতা বিচারে পছন্দের পাতাঝরার মরশুমে P বইটিকে epub,kindle ভার্সনে বের করা হয়েছে। বইটিতে নানা রকম স্টাইলের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনার চরিত্র নির্মানের ধরণ ভালই লেগেছে।

পাতাঝরার মরশুমে PDF Download Link সমুহঃ

সৃজনশীল শাখায় আগুন ঝরাতে বইটি ডাউনলোড করে পড়ে ফেলুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *