New Bangla PDF Download 2022

[PDF] আমার যত গ্লানি pdf download💖(রিভিউ)️

সালাম বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত আমার যত গ্লানি এর Google Drive free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। কিংবদন্তি এই রচনার পিডিএফ ডাউনলোড লিংক techbookbd.com সরবরাহ করে সবার মন জয় করে। পাঠক,আনন্দ দুঃখ বেদনা মর্মান্তিক জীবন্ত ছবি এক দারুন উপাখ্যান নিয়ে এ বইটি নিয়ে জেনে নিই।

[PDF] আমার যত গ্লানি রিভিউ ও ডাউনলোড

বইটি নিয়ে জানুন-

বই(Book) ও লেখক(Author): আমার যত গ্লানি
ক্যাটাগরি(Category) গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাট pdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণ Google Drive | Epub
সাইজ ও সংস্করণ 05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

বিদেশী অনুবাদ বইয়ের মত Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ মিলে এই আমার যত গ্লানি তে একদম জিরো লেবেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সবই সবই দেওয়া আছে। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। বাস্তবতা নিয়ে লেখা আমার যত গ্লানি বইটির epub, kindle, MOBI format ইত্যাদি ফরম্যাট দেখে রোমাঞ্চকর লেগেছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

[PDF] আমার যত গ্লানি Link সমুহঃ

সৃজনশীল শাখায় আগুন ঝরাতে বইটি ডাউনলোড করে পড়ে ফেলুন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published.