New Bangla PDF Download 2022

[PDF] তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় PDF Download💖(রিভিউ)️

সালাম বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় এর Google Drive free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো দিয়ে techbookbd.com বেশ উপকারই করল। পাঠকদের বলতেই হয়- বইমেলার নতুন এ সংযোজন মানেই অনেক ভালো একটি বই।

[PDF] তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় রিভিউ ও ডাউনলোড

বইটির সারসংক্ষেপ-
বই(Book) ও লেখক(Author): তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

নতুন কিছু শেখার জন্য তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় ভুমিকা, পটভূমি/সারাংশটা বিদেশী অনুবাদ বই এর মত এটিও বেশ লেগেছে। পাঠকরা মুলত তাদের জ্ঞান ভান্ডারকে সমৃদ্ধ করতে এ ধরনের বিচিত্র বইগুলো পড়ে থাকে। মনের মধ্যে রাজ্যের সুখ পেতে চাইলে এ ধরনের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি পড়া উচিৎ। ২০২১ ও ২০২০ সালকে পেছনে ফেলে নতুন সংস্করণ মানেই মোহনার রূপসৌন্দর্যে যেখানে থাকে উপজীব্য, প্রকৃতি, চেতনায় আভির্ভাব।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। বইটির এমন চমৎকার সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বিচার করা হয়েছে। বাস্তবতা নিয়ে লেখা এ রোমাঞ্চকর লেগেছে।

[PDF] তুঙ্গভদ্রার তীরে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় Link সমুহঃ

নিজের উন্নয়ন ও উপকারের জন্য বইটি নিয়ে আলোচনা করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *