Ebook Review - বই রিভিউ

[PDF] Maitreya Jatak – Bani Basu – মৈত্রেয় জাতক – বাণী বসু

হ্যালো বন্দুরা, বাস্তবমুখী জীবনের পটভূমিতে রচিত download free [PDF] Maitreya Jatak – Bani Basu – মৈত্রেয় জাতক – বাণী বসু এর Google Drive link free তে পেতে এ পোস্ট পুরোটা ফলো করুন। যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো দিয়ে techbookbd.com বেশ উপকারই করল। পাঠক,আনন্দ দুঃখ বেদনা মর্মান্তিক জীবন্ত ছবি এক দারুন উপাখ্যান নিয়ে এ বইটি নিয়ে জেনে নিই।

Maitreya Jatak Bani Basu মৈত্রেয় জাতক বাণী বসু রিভিউ (পিডিএফ ডাউনলোড)

বইটির সারসংক্ষেপ-
বই(Book) ও লেখক(Author):[PDF] Maitreya Jatak – Bani Basu – মৈত্রেয় জাতক – বাণী বসু
ক্যাটাগরি(Category)গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক | Bangla Translated book
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও সংস্করণ05-10 মেগাবাইট | ২০২২ – ২০২০-২১ সাল

যদি এক শব্দে প্রকাশ করি তবে বলব Maitreya Jatak Bani Basu মৈত্রেয় জাতক বাণী বসু বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ) থেকে বলা যায়ঃ আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম অনুযায়ী অসাধারণ একটি বই। বিভিন্ন ভাষায় রচিত ও অনূদিত পুস্তকটি যথার্থ লেখনশৈলী ভাল লাগতে বাধ্য। এ শতাব্দীতে নানা চমৎকার কিছু উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়েছে যা আপনার মন ছুঁয়ে যাবে। পূর্বের ভুলগুলো শুধরিয়ে ২০২১ সালের সংস্করণে বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারবেন খুব সহজেই।

এক গভীর আখ্যানের আধারঘেরা ১৬৭ পৃষ্ঠায় বইটি চমৎকার ও সুখপাঠ্য । বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) অনেক বাজে অনুবাদ বই পাবেন। সূনিপুন উপস্থাপনা আর তাৎপর্যপূর্ণ মিশ্র অনুভূতি দিয়ে রচিত বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বেরিয়েছে। সব মিলিয়ে Maitreya Jatak Bani Basu মৈত্রেয় জাতক বাণী বসু বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা ও সংলাপ(উক্তি), প্রশ্ন উত্তর, শেষ লাইন ভিন্নরকম এক চিন্তায় ফেলে দেয় পাঠকদের।

Maitreya Jatak Bani Basu মৈত্রেয় জাতক বাণী বসু free Drive Link সমুহঃ

নিজের চিন্তার এবং জ্ঞানের জগৎকে করবে আরও সমৃদ্ধ করতে Maitreya Jatak Bani Basu মৈত্রেয় জাতক বাণী বসু বইটি পড়ুন। সবার উপকারের জন্য বইটির ডাউনলোড বহুল প্রচারে সবার সদৃষ্টি কামনা করছি। নিম্নোক্ত 4টি লিংকের মধ্যে অন্তত যেকোনো ১টি PDF Downnload Link কাজ করবে, তাই সব লিংকগুলো ট্রাই করে দেখেন।
PDF Link1,
PDF Link2,
PDF Link3,
PDF Link4,
PDF Link6 (try it),
PDF Link(Direct)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *